Delhi: ‘বিজেপিতে যোগ দেওয়া ভুল ছিল’ – চার দিনের মধ্যেই AAP-এ ফিরলেন দিল্লির কাউন্সিলর

People's Reporter: কাউন্সিলর বলেন, "আমি নিজের পরিবারে ফিরলাম। গত রাতে আমাদের মুখ্যমন্ত্রী (কেজরীওয়াল) আমার স্বপ্নে এসেছিলেন। তিনি আমাকে বকুনি দিয়ে বললেন, রাম চান্দের উঠুন।"
মণীশ সিসোদিয়া (বামদিকে) এবং রাম চান্দের
মণীশ সিসোদিয়া (বামদিকে) এবং রাম চান্দেরছবি - সংগৃহীত
Published on

মাত্র চার দিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন। বৃহস্পতিবার ভুল শুধরে ফের আম আদমি পার্টিতে ফিরলেন দিল্লি পুরনিগমের ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাম চান্দের। এদিকে দিল্লির ওয়ার্ড কমিটির নির্বাচনের আগে রাম চান্দেরের আপে প্রত্যাবর্তন বিজেপি শিবিরকে খানিক অস্বস্তিতে ফেলেছে।

বৃহস্পতিবার মণীশ সিসোদিয়া এবং সঞ্জয় সিংয়ের উপস্থিতিতে রাম চন্দর ফের আপে যোগদান করেন।  আপে প্রত্যাবর্তন করে রাম চান্দের জানান, “বিজেপিতে যোগদান করা সবথেকে বড়ো ভুল ছিল আমার। আমি সারাজীবন আপের সাথে থাকব।“

ওই কাউন্সিলর বলেন, “আমি নিজের পরিবারে ফিরলাম। গত রাতে আমাদের মুখ্যমন্ত্রী (কেজরীওয়াল) আমার স্বপ্নে এসেছিলেন। তিনি আমাকে বকুনি দিয়ে বললেন, রাম চান্দের উঠুন। আপনি মণীশ (সিসৌদিয়া), গোপাল রাই, সন্দীপ (পাঠক) এবং অন্য নেতাদের সঙ্গে দেখা করুন। নিজের এলাকায় গিয়ে কর্মীদের সঙ্গে কথা বলে কাজ শুরু করুন।”

রাম দিল্লির বওয়ানা বিধানসভা কেন্দ্রের প্রাক্তন আপ বিধায়ক। বর্তমানে তিনি দিল্লির কাউন্সিলর। গত ২৫ আগষ্ট চার আপ কাউন্সিলরের সাথে বিজেপিতে যোগ দেন তিনি।

অন্যদিকে, আগামী ৪ সেপ্টেম্বর দিল্লির ওয়ার্ড কমিটির নির্বাচন। দিল্লি মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (এমসিডি) তার ১২ টি জোনাল সংস্থার চেয়ারম্যান এবং ডেপুটি চেয়ারম্যান নিয়োগের নির্বাচন হতে চলেছে। ওয়ার্ড কমিটির বৈঠকটি গুরুত্বপূর্ণ। বিশেষ করে চান্দের আপে ফিরে আসায় কিছুটা চাপ বেড়েছে বিজেপির।

আপে প্রত্যাবর্তনের আগে নরেলা ওয়ার্ডে বিজেপির সংখ্যা ১১ -এ গিয়ে দাঁড়িয়েছিল। যার মধ্যে ৫ জন নিজস্ব কাউন্সিলর, ২ জন আপের কাউন্সিলর, যাঁরা বিজেপিতে যোগ দিয়েছে এবং লেফটেন্যান্ট গভর্নর দ্বারা নিযুক্ত ৪ জন। অন্যদিকে, আপের ছিল আট কাউন্সিলর। চান্দের পুনরায় আপে ফিরে যাওয়ায় এখনও বিজেপির একজন কাউন্সিলর বেশী আছে।

অন্যদিকে, ওয়ার্ড কমিটির নির্বাচন অন্য দিনে করার জন্য মেয়র এবং নির্বাচন কমিশনের কাছে আবেদন জানিয়েছেন আপের চারজন কাউন্সিলর। এই নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টে আবেদনও জানানো হয়েছে।

মণীশ সিসোদিয়া (বামদিকে) এবং রাম চান্দের
Food Movement 1959: “এটা ছিল শান্তিপূর্ণ গণ অভ্যুত্থান” - ঐতিহাসিক খাদ্য আন্দোলন প্রসঙ্গে জ্যোতি বসু
মণীশ সিসোদিয়া (বামদিকে) এবং রাম চান্দের
Uttar Pradesh: যোগী সরকারের নতুন সোশ্যাল মিডিয়া নীতি 'দানবীয়' - মত প্রেস ক্লাব অফ ইন্ডিয়া, ডিজিপাবের

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in