Bajrang Punia: কংগ্রেসে যোগ দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই দলে বড় পদ পেলেন কুস্তিগীর বজরং পুনিয়া

People's Reporter: শুক্রবার কংগ্রেসে যোগ দেন কুস্তিগীর ভীনেশ ফোগাট এবং বজরং পুনিয়া। আসন্ন হরিয়ানার বিধানসভা নির্বাচনে জুলানা কেন্দ্র থেকে ভোটে লড়বেন ভীনেশ। বজরং পুনিয়া লড়বেন কিনা এখনও জানা যায়নি।
বজরং পুনিয়া
বজরং পুনিয়াছবি - সংগৃহীত
Published on

শুক্রবার কংগ্রেসে যোগ দেন অলিম্পিয়ান কুস্তিগীর বজরং পুনিয়া। এর কয়েক ঘন্টার মধ্যেই সর্বভারতীয় কিষাণ কংগ্রেসের কার্যকরী চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছে তাঁকে। কংগ্রেসের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে একথা জানানো হয়েছে।

কিষাণ কংগ্রেসের কার্যকরী চেয়ারম্যান পদে নিযুক্ত হয়ে দলকে ধন্যবাদ জানিয়েছেন অলিম্পিক্সে পদকজয়ী কুস্তিগীর বজরং পুনিয়া। নিজের এক্স হ্যান্ডেলে পোষ্ট করে তিনি লেখেন, “আমাকে এই গুরুত্বপূর্ণ পদ দেওয়ার জন্য রাহুল গান্ধী এবং মল্লিকার্জুন খাড়্গেকে ধন্যবাদ। আমি সঙ্কটের সময় কৃষকদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়ানোর চেষ্টা করব, তাঁদের সংগ্রামকে সমর্থন করব এবং সংগঠনের একজন নিবেদিতপ্রাণ সৈনিক হিসেবে কাজ করব। জয় কিষাণ।”

উল্লেখ্য, শুক্রবার কংগ্রেসে যোগ দেন কুস্তিগীর ভীনেশ ফোগাট এবং বজরং পুনিয়া। আসন্ন হরিয়ানার বিধানসভা নির্বাচনে জুলানা কেন্দ্র থেকে ভোটে লড়বেন ভীনেশ। বজরং পুনিয়া লড়বেন কিনা এখনও জানা যায়নি।

হরিয়ানার নির্বাচনে কৃষক ভোট একটা বড় ফ্যাক্টর। ফসলের ন্যূনতম সহায়ক মূল্য নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে লাগাতার আন্দোলন করছেন কৃষকরা। সম্প্রতি ভীনেশ শম্ভু সীমান্তে গিয়ে আন্দোলনকারী কৃষকদের সাথে দেখা করেছেন। ভীনেশ কৃষকদের ব্যাপক সমর্থন পাবেন বলে কংগ্রেস নেতৃত্বের দাবি।

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in