Tripura: পঞ্চায়েত নির্বাচনের আগে BJP প্রার্থীর বাড়ি থেকে উদ্ধার ৫০ লক্ষ টাকার মাদক!

People's Reporter: মাদক উদ্ধার করে ফেরার পথে অজ্ঞাত পরিচয়ের কয়েকজন দুষ্কৃতি বিএসএফ জওয়ানদের লক্ষ্য করে গুলি চালায়। পাল্টা গুলি চালায় সেনাবাহিনী। ভয়ে পালিয়ে যায় দুষ্কৃতিরা।
উদ্ধার হওয়া মাদক
উদ্ধার হওয়া মাদকছবি - সিপিআইএম ত্রিপুরার ফেসবুক পেজ
Published on

ত্রিপুরায় পঞ্চায়েত নির্বাচনের আগেই বিজেপি প্রার্থীর বাড়ি থেকে আনুমানিক ৫০ লক্ষ টাকার মাদক উদ্ধার করল বিএসএফ। ত্রিপুরা ইনফোর প্রতিবেদন অনুযায়ী এমনটাই জানা যাচ্ছে।

ওই প্রতিবেদনে জানানো হয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে ধানপুর গ্রাম পঞ্চায়েতের ৪ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী বাচ্চু মিঞার বাগান বাড়িতে হানা দেয় বিএসএফ ও পুলিশ। তল্লাশি অভিযানে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার হয়। যার আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকারও বেশি। এই ঘটনায় এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

উদ্ধার হওয়া মাদক বাজেয়াপ্ত করেছে বিএসএফ। এই মাদকের মধ্যে ৩৫ কেজি গাঁজা ও ৩,৭৬০ বোতল ফেনসিডিল রয়েছে। বাজেয়াপ্ত করা মাদক বিএসএফ-র বল্লাদেপা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে। তবে মাদক উদ্ধার করে ফেরার পথে অজ্ঞাত পরিচয়ের কয়েকজন দুষ্কৃতি বিএসএফ জওয়ানদের লক্ষ্য করে গুলি চালায়। পাল্টা গুলি চালায় সেনাবাহিনী। ভয়ে পালিয়ে যায় দুষ্কৃতিরা।

ঘটনায় বিজেপিকে নিশানা করেছে বামেরা। সিপিআইএম জেলা সম্পাদক ভানুলাল সাহার প্রতিক্রিয়া, 'বিরোধীরা প্রার্থী পাচ্ছে না বলে বিজেপি দাবি করেছিল। এখন দেখাই যাচ্ছে সেই বিজেপি কাদের প্রার্থী করেছে। এই ঘটনাগুলো তারই প্রমাণ।'

প্রসঙ্গত, আগামী ৮ আগস্ট ত্রিপুরায় পঞ্চায়েত নির্বাচন। গণনা হবে ১২ আগস্ট। পঞ্চায়েত নির্বাচনের আগেই ত্রিপুরায় ৭০ শতাংশের বেশি আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে বিজেপি। গ্রাম পঞ্চায়েতের ৬,৩৭০ আসনের মধ্যে ৪,৫৫০ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে বিজেপি। পঞ্চায়েত সমিতিতে ২৩৫ এবং জেলা পরিষদের ২০ আসনেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপির প্রার্থীরা জয়ী হয়েছেন। ২০১৯ সালে ত্রিপুরা পঞ্চায়েত নির্বাচনে গ্রাম পঞ্চায়েতের ৮৬ শতাংশ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন বিজেপি প্রার্থীরা। কিন্তু মাদক উদ্ধার হওয়ার ঘটনায় কিছুটা হলেও অস্বস্তিতে গেরুয়া শিবির।

উদ্ধার হওয়া মাদক
Tripura: ত্রিপুরা পঞ্চায়েত নির্বাচনে ৭০ শতাংশের বেশি আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বিজেপি
উদ্ধার হওয়া মাদক
Budget 2024: কেন্দ্রীয় বাজেটে কোন দপ্তরের কত বরাদ্দ? শীর্ষে কোন মন্ত্রক? সবথেকে কমই বা কোন দপ্তরের?

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in