Delhi Rain: প্রবল বর্ষণে বিপর্যস্ত দিল্লি, সংসদে পৌঁছাতে হিমশিম অবস্থা সাংসদের

People's Reporter: কংগ্রেস সাংসদ শশী থারুর নিজের এক্স হ্যান্ডেলে পোষ্ট করে জানিয়েছেন, বৃষ্টির কারণে তাঁর পুরো বাড়ি এক ফুট জলের নীচে। এমনকি তাঁর বাড়ির ভেতরের কার্পেট ও আসবাবপত্র নষ্ট হয়ে গেছে।
সাংসদকে কোলে করে গাড়িতে তুলে দিচ্ছেন (বাঁদিকে) এবং দিল্লির পরিস্থিতি (ডানদিকে)
সাংসদকে কোলে করে গাড়িতে তুলে দিচ্ছেন (বাঁদিকে) এবং দিল্লির পরিস্থিতি (ডানদিকে)ছবি - সংগৃহীত
Published on

প্রবল বর্ষণে বিপর্যস্ত দিল্লি। বৃষ্টিপাতের কারণে রাজধানীর বেশ কয়েকটি জায়গায় জল জমে বিপর্যস্ত জনজীবন। যার ফলে চলতি অধিবেশনে লোকসভা যেতে হিমশিম খাচ্ছেন সাংসদেরা।

কংগ্রেস সাংসদ শশী থারুর নিজের এক্স হ্যান্ডেলে পোষ্ট করে জানিয়েছেন, বৃষ্টির কারণে তাঁর পুরো বাড়ি এক ফুট জলের নীচে। এমনকি তাঁর বাড়ির ভেতরের কার্পেট ও আসবাবপত্র নষ্ট হয়ে গেছে। সাংসদ নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, "ঘুম থেকে উঠে আমার পুরো বাড়িতে এক ফুট জল। কার্পেট এবং আসবাবপত্র, মেঝেতে যা কিছু আছে, তা নষ্ট হয়ে গেছে।"

তিনি আরও লেখেন, "আপাতদৃষ্টিতে মনে হচ্ছে, আশেপাশের ড্রেনগুলি সবই বদ্ধ হয়ে আছে। তাই জল বের হয়ে যাওয়ার জায়গা নেই। সকাল ৬ টা থেকে এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে রয়েছে।“ তবে পাম্পের সাহায্যে জল সরানোর ফলে তিনি সময়মতো সংসদে পৌঁছাতে পেরেছিলেন বলে জানান।

অন্যদিকে, সমাজবাদী পার্টির সাংসদ রাম গোপাল যাদবের বাংলোর বাইরে জল জমে যায়। যার ফলে চলাচলে সমস্যা তৈরি হয়। এক সর্বভারতীয় সংবাদ সংস্থার ভিডিওতে দেখা গেছে, রাম গোপাল যাদবকে তাঁর সহকারীরা সংসদে যাওয়ার জন্য কোলে করে গাড়িতে তুলে দিচ্ছেন।

দিল্লির মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনকে আক্রমণ করে রাম গোপাল যাদব বলেন, "আমি ভোর ৪টে থেকে MCD আধিকারিকদের সঙ্গে কথা বলছি পাম্প দিয়ে জল সরিয়ে দেওয়ার জন্য।“ অন্যদিকে, দিল্লির জলমন্ত্রী অতিশীর বাড়ির সামনেও জল জমে বিপর্যস্ত অবস্থার তৈরি হয়েছে।

সাংসদকে কোলে করে গাড়িতে তুলে দিচ্ছেন (বাঁদিকে) এবং দিল্লির পরিস্থিতি (ডানদিকে)
ICAI: স্বামীজীর দাবিতে প্রেক্ষাগৃহের আসন থেকে সরানো হল মহিলাদের - ICAI-র অনুষ্ঠান ঘিরে সমালোচনার ঝড়
সাংসদকে কোলে করে গাড়িতে তুলে দিচ্ছেন (বাঁদিকে) এবং দিল্লির পরিস্থিতি (ডানদিকে)
TISS: ফান্ড না থাকায় বিনা নোটিশে শতাধিক কর্মী ছাঁটাই, পরে সিদ্ধান্ত প্রত্যাহার টাটার
সাংসদকে কোলে করে গাড়িতে তুলে দিচ্ছেন (বাঁদিকে) এবং দিল্লির পরিস্থিতি (ডানদিকে)
Delhi Airport: মোদী আমলে তাসের ঘরের মতো ভাঙছে পরিকাঠামো - বিমানবন্দরের ঘটনায় খাড়গের নিশানায় মোদী

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in