Kangana Ranaut: 'প্রমাণ দিন, নয় ক্ষমা চান' - সনিয়া গান্ধীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বিপাকে কঙ্গনা

People's Reporter: হিমাচল প্রদেশের মন্ত্রী বিক্রমাদিত্য সিং জানান, যদি কঙ্গনা তাঁর বক্তব্য প্রত্যাহার না করেন আমরা মানহানির মামলা করব। কিসের ভিত্তিতে তিনি এমন বিবৃতি দিয়েছেন?
কঙ্গনা রানাউত
কঙ্গনা রানাউতফাইল ছবি
Published on

ফের বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে বিজেপি সাংসদ তথা অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার তাঁরা নিশানায় কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী এবং হিমাচল প্রদেশের কংগ্রেস সরকার। যদিও কঙ্গনাকে 'বুদ্ধিহীন' বলে পাল্টা কটাক্ষ করেছে কংগ্রেস।

হিমাচল প্রদেশের মন্ত্রী বিক্রমাদিত্য সিং জানান, "যদি কঙ্গনা তাঁর বক্তব্য প্রত্যাহার না করেন আমরা মানহানির মামলা করব। কিসের ভিত্তিতে তিনি এমন বিবৃতি দিয়েছেন? এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে তিনি সোনিয়া গান্ধীর মতো একজন শীর্ষ নেতার বিরুদ্ধে এমন মন্তব্য করেছেন"।

তিনি আরও বলেন, "কেন্দ্র থেকে আসা তহবিল বা উন্নয়নের জন্য রাজ্যের প্রাপ্ত তহবিলগুলি সোনিয়া গান্ধীকে দেওয়া হচ্ছে বলে বোকার মতো বিবৃতি দিয়েছেন কঙ্গনা। আমি তাঁকে চ্যালেঞ্জ করছি ১ টাকাও সোনিয়া গান্ধীকে দেওয়া হয়েছে এমন প্রমাণ দিন উনি। প্রমাণ দিক নয়তো এই ধরণের ভিত্তিহীন অভিযোগের জন্য সোনিয়া গান্ধীর কাছে তাঁকে ক্ষমা চাইতে হবে। উনি যে বুদ্ধিবৃত্তির দিক থেকে কতটা দেউলিয়া, তা তাঁর এই মন্তব্যেই প্রকাশ পেয়েছে।"

প্রসঙ্গত, রবিবার কঙ্গনা জানান, "দুর্যোগ এবং কংগ্রেস হিমাচল প্রদেশকে কয়েক দশক পিছিয়ে দিয়েছে। আমি জনগণের কাছে এই সরকারকে উৎখাত করার আবেদন করছি। কেন্দ্রীয় সরকার যদি ত্রাণ তহবিল দেয় তবে তা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে যাওয়া উচিত। কিন্তু সবাই জানে যে এটা 'সোনিয়া রিলিফ ফান্ডে' যায়"।

গত বছরের আগস্ট মাস থেকে লাগাতার প্রাকৃতিক দুর্যোগের শিকার হচ্ছে হিমাচল প্রদেশ। কংগ্রেস শাসিত হিমাচল বিধ্বংসী ভূমিধস, আকস্মিক বন্যা এবং প্রবল বৃষ্টির কারণে আর্থিক সংকটের সঙ্গে লড়াই করছে। এই সমস্যা মোকাবিলায় সম্প্রতি মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখু ঘোষণা করেন তিনি এবং তাঁর মন্ত্রিসভার সদস্যরা দু'মাসের বেতন নেবেন না।

কঙ্গনা রানাউত
Kerala: গ্রেফতারির পরেই জামিনে মুক্ত, অভিনেত্রীকে ধর্ষণ মামলায় আপাতত স্বস্তিতে CPIM বিধায়ক
কঙ্গনা রানাউত
বদলাপুর যৌন নির্যাতনে মূল অভিযুক্তের 'এনকাউন্টার'! মহারাষ্ট্র পুলিশের ভূমিকায় শাসক-বিরোধী চাপানউতোর

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in