Andhra Pradesh: মহিলা হোস্টেলের শৌচাগারে গোপন ক্যামেরা! ৩০০ ভিডিয়ো ও ছবি লিক, প্রতিবাদে উত্তাল কলেজ

People's Reporter: ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কৃষ্ণান জেলার গুদলাভাল্লেরু ইঞ্জিনিয়ারিং কলেজে বৃহস্পতিবার সন্ধ্যায়। জানা যাচ্ছে, গতকাল রাতে মহিলা হোস্টেলের শৌচাগার থেকে উদ্ধার হয় ওই ক্যামেরা।
অন্ধ্রপ্রদেশের কলেজের শৌচাগার থেকে উদ্ধার গোপন ক্যামেরা
অন্ধ্রপ্রদেশের কলেজের শৌচাগার থেকে উদ্ধার গোপন ক্যামেরা ছবি - সংগৃহীত
Published on

ইঞ্জিনিয়ারিং কলেজের মহিলা হোস্টেলের শৌচাগারে লুকানো গোপন ক্যামেরা! দীর্ঘদিন লাগানো এই ক্যামেরাতে রেকর্ডিং হওয়া ছবি এবং ভিডিও ছাত্রদের মধ্যে বিক্রি করা হয়! আর জি কর আবহেই চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে ফোন, ল্যাপটপও।

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কৃষ্ণান জেলার গুদলাভাল্লেরু ইঞ্জিনিয়ারিং কলেজে বৃহস্পতিবার সন্ধ্যায়। জানা যাচ্ছে, গতকাল রাতে মহিলা হোস্টেলের শৌচাগারে গোপন ক্যামেরাটি প্রথমে দেখতে পান এক ছাত্রী। এরপর কয়েকজন ছাত্রী মিলে সেটি উদ্ধার করেন। এরপর থেকেই কলেজ চত্বরে বিক্ষোভ দেখাতে শুরু করেন ছাত্রছাত্রীরা। রাতভর চলে সেই বিক্ষোভ। স্লোগান ওঠে ‘উই ওয়ান্ট জাস্টিস’।

পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনায় বিটেক ফাইনাল ইয়ারের ছাত্র বিজয় কুমার নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে তার ফোন এবং ল্যাপটপ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃত ছাত্রের ল্যাপটপ এবং মোবাইল থেকে বেশ কিছু ‘গুরুত্বপূর্ণ সূত্র’ মিলেছে বলে জানা গেছে। 

জানা যাচ্ছে, মহিলা হোস্টেলের শৌচাগার থেকে ৩০০ টিরও বেশি ভিডিও এবং ছবি লিক হয়েছে। এর মধ্যে কিছু ভিডিও বিক্রিও করা হয়েছে বলে খবর। এই ঘটনার সঙ্গে অন্য কোনো শিক্ষার্থী জড়িত কিনা, তা এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

অন্যদিকে, এই ঘটনার পর থেকে ছাত্রীরা আতঙ্কিত। বহু শিক্ষার্থী ওই বাথরুমে যেতে ভয় পাচ্ছেন। এমনকি বহু ছাত্রী ওই এলাকাকেও এড়িয়ে যাচ্ছে।

অন্ধ্রপ্রদেশের কলেজের শৌচাগার থেকে উদ্ধার গোপন ক্যামেরা
Mohan Bhagwat: দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর সমান নিরাপত্তা RSS প্রধান মোহন ভাগবতের! নেপথ্যে কারণ কী?
অন্ধ্রপ্রদেশের কলেজের শৌচাগার থেকে উদ্ধার গোপন ক্যামেরা
Hurun India Rich List 2024: মুকেশ আম্বানিকে পিছনে ফেলে ভারতের ধনীতম ব্যক্তি গৌতম আদানি!

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in