TMC: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দলীয় বৈঠকে গরহাজির মিমি-নুসরত, সাংসদদের শোকজ তৃণমূলের

দিল্লিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে হওয়া দলের সাংসদীয় বৈঠকে গরহাজির ছিলেন দুই অভিনেত্রী তথা সাংসদ। কেন অনুপস্থিত ছিলেন দু'জন তার কারণ জানতে শো-কজ করা হয়েছে তাঁদের।
নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী
নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীছবি সংগৃহীত
Published on

সাংসদ নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীকে শো-কজ করলো তৃণমূল। দিল্লিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে হওয়া দলের সাংসদীয় বৈঠকে গরহাজির ছিলেন দুই অভিনেত্রী তথা সাংসদ। কেন অনুপস্থিত ছিলেন দু'জন তার কারণ জানতে শো-কজ করা হয়েছে তাঁদের।

মঙ্গলবার সকালে দিল্লি পৌঁছান অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে দলীয় সাংসদদের নিয়ে বৈঠকে বসেন তিনি। বৈঠকে সমস্ত সাংসদরা উপস্থিত থাকলেও ছিলেন না দুই অভিনেত্রী-সাংসদ। সূত্রের খবর, দুই সাংসদের অনুপস্থিতি নিয়ে ক্ষুব্ধ হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি জানতে চান কেন তাঁরা আসেননি। এরপরই শোকজ নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

অন‍্য সূত্রে জানা গেছে, মিমি চক্রবর্তী এখন রাজস্থানে শ‍্যুটিংয়ের জন্য ব‍্যস্ত রয়েছেন। তবে নুসরত জাহান কেন আসেননি বৈঠকে তা জানা যায়নি এখনো।

সূত্রের খবর, এদিনের বৈঠকে ফের একবার কংগ্রেসের সাথে দূরত্ব বজায় রাখার বার্তা দিলেন দলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, বাংলায় আমাদের বিরুদ্ধে লড়ছে কংগ্রেস। আর আমরা গোয়ার মতো রাজ‍্যে গেলে বিরোধী ঐক‍্য নিয়ে প্রশ্ন উঠছে। কংগ্রেসের চেয়ে আমাদের কৌশল ভিন্ন হতে হবে।"

নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী
দপ্তরে আগ্নেয়াস্ত্র হাতে তৃণমূলের পঞ্চায়েত সভাপতি, বিতর্কের মুখে 'ওটা লাইটার' বলে দাবি নেত্রীর

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in