UP: ছ’বছরের শিশুকে ধর্ষণের হাত থেকে বাঁচালো একদল বাঁদর, অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে

People's Reporter: ধর্ষণের উদ্দেশ্যে যুবকটি শিশুটিকে একটা পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেই সময় সেখানে এক দল বাঁদর ঢুকে পড়ে। তারা যুবকের দিকে তেড়ে আসে। শিশুটিকে ফেলে তিনি পালিয়ে যান।
ছ'বছরের শিশুকে ধর্ষণের হাত থেকে বাঁচালো একদল বাঁদর
ছ'বছরের শিশুকে ধর্ষণের হাত থেকে বাঁচালো একদল বাঁদর ছবি - সংগৃহীত
Published on

ছ’বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠলো এক যুবকের বিরুদ্ধে। শিশুটিকে বাঁচিয়েছে এক দল বাঁদর। পরে ঘটনার কথা বাড়িতে জানাতেই থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্ত ওই যুবকের বিরুদ্ধে পকসো ধারায় একাধিক মামলা রজু করা হয়েছে। যুবককে এখনও গ্রেফতার করা যায়নি। খোঁজ চলছে।

ঘটনাটি ঘটেছে গত ২০ সেপ্টেম্বর উত্তরপ্রদেশের বাগপত জেলার দৌলা গ্রামে। সূত্রের খবর, নিজের বাড়ির সামনেই খেলা করছিল ওই শিশুটি। সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন ওই যুবক। অভিযোগ, শিশুটিকে একা খেলতে দেখে যুবকটি ডাকে তাকে। এরপর প্রথমে তাকে একটা ধর্মীয় স্থানের কাছের রাস্তার সামনে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে থেকে পরিত্যক্ত বাড়িতে নিয়ে যাওয়া হয়।

শিশুটি জানিয়েছে, তার পোশাক খুলে নেওয়া হয়েছিল। এই ঘটনার কথা বাড়িতে কাউকে জানালে মেরে ফেলার হুমকিও দিয়েছিলেন অভিযুক্ত। সেই সময় পরিত্যক্ত বাড়িতে এক দল বাঁদর ঢুকে পড়ে। তারা যুবকের দিকে তেড়ে আসে। শিশুটিকে ফেলে তিনি পালিয়ে যান। তবে শিশুটিকে আক্রমণ করেনি বাঁদরগুলি। এর পর সেখান থেকে নিজেই কোনও রকমে বাড়িতে পৌঁছয় ওই শিশু।

বাড়িতে ফিরে পরিবারকে ঘটনা জানালে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ওই যুবকের বাড়ি পাশের গ্রামে। শিশুটিকে নিয়ে তাকে পরিত্যক্ত বাড়িতে ঢুকতে দেখা গিয়েছে এলাকার এক সিসি ক্যামেরার ফুটেজে। তার ভিত্তিতে যুবককে চিহ্নিত করেছে পুলিশ। খোঁজ চলছে অভিযুক্ত যুবকের।

ছ'বছরের শিশুকে ধর্ষণের হাত থেকে বাঁচালো একদল বাঁদর
'চতুর্থবারের জন্য ক্ষমতায় নাও ফিরতে পারি, কিন্তু...' - মহারাষ্ট্রে চাঞ্চল্যকর দাবি নীতিন গড়করির

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in