Bihar: বিহারে RJD নেতাকে ধাওয়া করে গুলি করে খুন! নীতিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তেজস্বী

People's Reporter: স্থানীয় সূত্রে খবর, হাজিপুরেই নিজস্ব কাপড়ের দোকানে বসে ছিলেন কাউন্সিলর পঙ্কজ রাই। আচমকাই কয়েকজন দুষ্কৃতি তাঁকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে।
 নীতিশ কুমার এবং তেজস্বী যাদব
নীতিশ কুমার এবং তেজস্বী যাদবফাইল ছবি
Published on

বিহারের হাজিপুরে বাড়ির সামনেই দুষ্কৃতিদের গুলিতে নিহত হলেন আরজেডি কাউন্সিলর। রীতিমতো ওই নেতাকে মোটরবাইকে করে ধাওয়া করে গুলি করে খুন করে একদল দুষ্কৃতি। এই ঘটনায় মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা লালুপুত্র তেজস্বী যাদব।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। স্থানীয় সূত্রে খবর, হাজিপুরেই নিজস্ব কাপড়ের দোকানে বসে ছিলেন কাউন্সিলর পঙ্কজ রাই। আচমকাই কয়েকজন দুষ্কৃতি তাঁকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। আতঙ্কে নিজের বাসভবনের দিকে দৌড়তে থাকেন আরজেডি কাউন্সিলর। দোকান থেকে কাছেই তাঁর বাড়ি। কিন্তু হামলাকারীরা বাইক নিয়ে তাড়া করে তাঁকে।  বাড়ির সামনেই দুষ্কৃতিরা তাঁকে লক্ষ্য করে পর পর গুলি করে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। পরিবারের সদস্যরা দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকাজুড়ে। মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন আরজেডি বিধায়ক তেজস্বী যাদব। এক্স মাধ্যমে তিনি লেখেন, নীতীশ কুমারের নেতৃত্বে NDA গুন্ডারা রাতে হাজিপুরে ওয়ার্ড কাউন্সিলর পঙ্কজ কুমারকে গুলি করে হত্যা করল। মুখ্যমন্ত্রী ও দুই উপ-মুখ্যমন্ত্রী আরামে ঘুমাচ্ছেন আর তাঁদের গুণ্ডারা তাণ্ডব তৈরি করেছেন।

ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। পুলিশ সুপার হর কিশোর রাই সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে যান। বিভিন্ন নমুনা সংগ্রহ করেন। পরে হাসপাতালেও যান তাঁরা। এখনও পর্যন্ত কে বা কারা এই খুনের সাথে যুক্ত? কী জন্য ওই কাউন্সিলরকে খুন করা হল তা জানা যায়নি। পুলিশ আরও জানায়, ৬ মাস আগে থানায় একটি বিবাদের অভিযোগ দায়ের করেছিলেন পঙ্কজ রাই। কিন্তু পরিবারের দাবি ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ কোনও পদক্ষেপ গ্রহণ করেনি।

 নীতিশ কুমার এবং তেজস্বী যাদব
Wayanad: ওয়াইনাডে ক্ষতিগ্রস্তদের ঋণ মকুব করা হোক - ব্যাঙ্কগুলিকে আবেদন কেরালার মুখ্যমন্ত্রীর
 নীতিশ কুমার এবং তেজস্বী যাদব
ECI: এনডিএ-কে সময় দিতে মহারাষ্ট্রে নির্বাচন ঘোষণা করা হয়নি! বিরোধীদের অভিযোগের কী ব্যাখ্যা কমিশনের?

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in