RSS: আরএসএস-এর বিজয়াদশমী অনুষ্ঠানে প্রধান অতিথি প্রাক্তন ইসরো প্রধান কে রাধাকৃষ্ণান

People's Reporter: গত বছর আরএসএস-এর এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সঙ্গীতশিল্পী শঙ্কর মহাদেবন। ২০২২-এ প্রধান অতিথি ছিলেন পর্বতারোহী সন্তোষ যাদব। ২০২১ সালে কোভিড-১৯-এর কারণে কেউ প্রধান অতিথি ছিলেন না।
প্রাক্তন ইসরো প্রধান কে রাধাকৃষ্ণান
প্রাক্তন ইসরো প্রধান কে রাধাকৃষ্ণানফাইল ছবি, সংগৃহীত
Published on

আরএসএস-এর বিজয়াদশমী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রাক্তন ইসরো প্রধান কে রাধাকৃষ্ণান। আগামী ১২ অক্টোবর নাগপুরে এই অনুষ্ঠান হবে। আরএসএস-এর পক্ষ থেকে এক এক্স বার্তায় (পূর্বতন ট্যুইটার) একথা জানানো হয়েছে।

আরএসএস-এর পক্ষ থেকে বিজয়াদশমী অনুষ্ঠান অত্যন্ত গুরুত্ব সহকারে পালিত হয় এবং এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন আরএসএস প্রধান মোহন ভাগবত।

সোমবার আরএসএস-এর পক্ষ থেকে এক্স বার্তায় জানানো হয়েছে, “রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ আয়োজিত শ্রী বিজয়াদশমী উৎসব ১২ অক্টোবর, ২০২৪ তারিখে নাগপুরের রেশিমবাগে সকাল ৭.৪০ টায় অনুষ্ঠিত হবে। এই উৎসব উদযাপনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পদ্মভূষণ ডক্টর কে. রাধাকৃষ্ণন, প্রাক্তন চেয়ারম্যান, ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশন (ইসরো) এবং ভাষণ দেবেন মহামান্য সরসঙ্ঘঘচালক ডঃ মোহনজী ভাগবত।

প্রতি বছরেই আরএসএস-এর পক্ষ থেকে এই অনুষ্ঠানে বিশিষ্টজনদের আমন্ত্রণ জানানো হয়। গত বছর আরএসএস-এর এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সঙ্গীতশিল্পী শঙ্কর মহাদেবন। ২০২২-এ এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পর্বতারোহী সন্তোষ যাদব। ২০২১ সালে কোভিড-১৯-এর কারণে কাউকে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়নি।

প্রাক্তন ইসরো প্রধান কে রাধাকৃষ্ণান
Sanjay Raut: বালাসাহেব ঠাকরে, RSS সমর্থন করেছিল জরুরি অবস্থা - সংবিধান হত্যা দিবস-এর নিন্দায় রাউথ
প্রাক্তন ইসরো প্রধান কে রাধাকৃষ্ণান
RSS নিয়ে খাড়গের মন্তব্য রেকর্ড থেকে বাদ, সংঘের সমালোচনায় 'অসন্তুষ্ট' রাজ্যসভার চেয়ারম্যান ধনখড়!

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in