Sitaram Yechury: সীতারাম ইয়েচুরির শারীরিক অবস্থা 'সংকটজনক', রয়েছেন রেসপিরেটরি সাপোর্টে - সিপিআইএম

People's Reporter: ফুসফুসে সংক্রমণের কারণে ৭২ বছর বয়সী সীতারাম ইয়েচুরিকে গত ১৯ আগস্ট এইমস-এ ভর্তি করা হয়। পরে তাঁকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়।
সীতারাম ইয়েচুরি
সীতারাম ইয়েচুরিফাইল ছবি - সুমিত্রা নন্দন
Published on

সিপিআইএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির অবস্থা সংকটজনক। মঙ্গলবার সকাল ১১টা ৫২ মিনিটে এক বিবৃতিতে সিপিআইএম-এর পক্ষ থেকে একথা জানানো হয়েছে। ৭২ বছর বয়সী ইয়েচুরি গত ১৯ আগস্ট থেকে দিল্লির অল ইন্ডিয়া ইন্সটিটিউট অফ মেডিকেল সায়েন্সেস-এ (AIIMS) চিকিৎসাধীন।

এদিনের বিবৃতিতে সিপিআইএম-এর পক্ষ থেকে জানানো হয়েছে, বর্তমানে সীতারাম ইয়েচুরি দিল্লির এইমস-এ ইন্টেনসিভ কেয়ার ইউনিট (ICU) চিকিৎসাধীন। শ্বাসযন্ত্রের সংক্রমণের জন্য তাঁর চিকিৎসা চলছে। তাঁকে রেসপিরেটরই সাপোর্ট-এ রাখা হয়েছে। চিকিৎসকদের একটি দল নিবিড়ভাবে তাঁর পর্যবেক্ষণ করছে। বর্তমানে তাঁর অবস্থা সংকটজনক।

ফুসফুসে সংক্রমণের কারণে ৭২ বছর বয়সী সীতারাম ইয়েচুরিকে গত ১৯ আগস্ট এইমস-এ ভর্তি করা হয়। পরে তাঁকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়। এখনও তিনি সেখানেই চিকিৎসাধীন।

অতি সম্প্রতি তাঁর ছানি অপারেশন হয়। যে কারণে তিনি পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং সিপিআইএম নেতা বুদ্ধদেব ভট্টাচার্যের মৃত্যুর পর কলকাতায় আসতে পারেননি। পরে গত ২২ আগস্ট কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে তাঁর স্মরণ সভাতেও শারীরিক কারণে উপস্থিত থাকতে পারেননি সীতারাম ইয়েচুরি। ওই সভায় হাসপাতাল থেকে পাঠানো তাঁর ভিডিও বার্তা সম্প্রচার করা হয়।

সীতারাম ইয়েচুরি
CPIM: বামেদের 'লালবাজার অভিযান' রুখতে ৯ ফুটের ব্যারিকেড! পুলিশের গার্ডরেল পরিণত হল সভাস্থলে
সীতারাম ইয়েচুরি
বিজেপি কেন স্বরাষ্ট্র দপ্তরকে বিনীত গোয়েলের আইপিএস পদ কেড়ে নিতে বলছে না? – প্রশ্ন সেলিমের

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in