Sitaram Yechury: সীতারাম ইয়েচুরির শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল

People's Reporter: ৭২ বছর বয়সী সীতারাম ইয়েচুরিকে গত ১৯ আগস্ট এইমস-এ ভর্তি করা হয়। পরে তাঁকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়। এখনও তিনি সেখানেই চিকিৎসাধীন।
সিপিআইএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি
সিপিআইএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরিফাইল ছবি, সংগৃহীত
Published on

সিপিআইএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি এখনও নয়াদিল্লীর অল ইন্ডিয়া ইন্সটিটিউট অফ মেডিকেল সায়েন্সস-এ চিকিৎসাধীন। ফুসফুসে সংক্রমণের কারণে তাঁকে গত ১৯ আগস্ট হাসপাতালে ভর্তি করা হয়। সংবাদ সংস্থার সূত্র অনুসারে বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছে।

৭২ বছর বয়সী সীতারাম ইয়েচুরিকে গত ১৯ আগস্ট এইমস-এ ভর্তি করা হয়। পরে তাঁকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়। এখনও তিনি সেখানেই চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য চিকিৎসকদের এক টিম গঠন করা হয়েছে।

সংবাদমাধ্যমের সূত্র অনুসারে, নিউমোনিয়া জাতীয় সংক্রমণের কারণে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। যদিও সিপিআইএম-এর শীর্ষ নেতার শারীরিক অসুস্থতার বিষয়ে মেডিকেল টিম স্পষ্ট করে কিছু জানায়নি।

অতি সম্প্রতি তাঁর ছানি অপারেশন হয়। যে কারণে তিনি পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং সিপিআইএম নেতা বুদ্ধদেব ভট্টাচার্যের মৃত্যুর পর কলকাতায় আসতে পারেননি। পরে গত ২২ আগস্ট কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে তাঁর স্মরণ সভাতেও শারীরিক কারণে উপস্থিত থাকতে পারেননি সীতারাম ইয়েচুরি। ওই সভায় হাসপাতাল থেকে পাঠানো তাঁর ভিডিও বার্তা সম্প্রচার করা হয়।

সিপিআইএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি
মানুষের লড়াইকে দমানোর চেষ্টা করা হচ্ছে - শ্যামবাজারে অবস্থান মঞ্চ থেকে মীনাক্ষী মুখার্জি
সিপিআইএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি
বামেদের মিছিল ঘিরে ধুন্ধুমার - ভাঙল ব্যারিকেড, অবরুদ্ধ শ্যামবাজার পাঁচ মাথার মোড়

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in