Uttar Pradesh: উত্তরপ্রদেশে বিয়েবাড়ির মেনুতে মাছ-মাংস না থাকায় ধুন্ধুমার, দু'পক্ষের হাতাহাতিতে আহত ৬

People's Reporter: ঘটনার সূত্রপাত ১১ জুলাই। ওইদিন উত্তরপ্রদেশের দেওরিয়ার আনন্দ নগরে সুষমাকে বিয়ে করতে যান অভিষেক শর্মা নামক এক ব্যক্তি। সঙ্গে ছিল বরযাত্রীর দলও। কিন্তু মালাবদলের পরেই শুরু হয় বিবাদ।
বিয়েবাড়িতে খাদ্যতালিকায় আমিষ পদ না থাকা নিয়ে দুই পক্ষের বিবাদ
বিয়েবাড়িতে খাদ্যতালিকায় আমিষ পদ না থাকা নিয়ে দুই পক্ষের বিবাদ ছবি ঘটনার এক হ্যান্ডেল ভিডিও থেকে স্ক্রীনশট
Published on

বিয়েবাড়ির খাদ্যতালিকায় আমিষ পদ নেই কেন? এই অভিযোগে রণক্ষেত্র হয়ে উঠলো উত্তরপ্রদেশের এক বিয়েবাড়ি। যে ঘটনায় বরপক্ষ এবং কনেপক্ষের হাতাহাতিতে কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। পরে স্থানীয় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

ঘটনার সূত্রপাত গত ১১ জুলাই। ওইদিন উত্তরপ্রদেশের দেওরিয়ার আনন্দ নগর গ্রামের সুষমাকে বিয়ে করতে যান অভিষেক শর্মা নামক এক ব্যক্তি। সঙ্গে ছিল বরযাত্রীর দলও। কিন্তু মালাবদলের পরেই শুরু হয় বিবাদ।

জানা গেছে, বর কনের মালাবদলের পরেই খেতে যান বরপক্ষের লোকজন। সেখানে গিয়ে তাঁরা দেখতে পান মাছ মাংস বা ওই জাতীয় কোনও আমিষ পদ খাদ্যতালিকায় নেই। আছে পনির, পোলাউ, বিভিন্ন তরকারী সহ সমস্ত নিরামিষ পদ। খাদ্যতালিকায় কোনও আমিষ পদ না থাকায় এরপরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন বরপক্ষের লোকজন। শুরু হয় বিবাদ এবং একসময় সেই বিবাদ হাতাহাতিতে পৌঁছে যায়। অভিযোগ, বরপক্ষের এক কনেপক্ষের এক মহিলাকে চড় মারলে দুই পক্ষের মধ্যে মারামারি শুরু হয়ে যায়।

কনের মা মীরা শর্মা জানিয়েছেন, বরপক্ষের লোকজন খাবারে মাছ মাংস নেই কেন এই অভিযোগে আমাদের মারতে শুরু করে।

ঘটনার পর স্থানীয় পুলিশ থানার অফিসার জানিয়েছেন, এই ঘটনায় মেয়ের বাবার অভিযোগের ভিত্তিতে বর অভিষেক শর্মা সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে এক অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

কনের বাবা তাঁর অভিযোগে জানিয়েছেন, এই বিয়েতে তিনি ছেলেকে পাঁচ লক্ষ টাকা পণ হিসেবে দিয়েছিলেন।

বিয়েবাড়িতে খাদ্যতালিকায় আমিষ পদ না থাকা নিয়ে দুই পক্ষের বিবাদ
Dhruv Rathee: ইউটিউবার ধ্রুব রাঠির প্যারোডি অ্যাকাউন্ট থেকে স্পিকারের কন্যা সম্পর্কে ভুয়ো তথ্য - FIR
বিয়েবাড়িতে খাদ্যতালিকায় আমিষ পদ না থাকা নিয়ে দুই পক্ষের বিবাদ
Sanjay Raut: বালাসাহেব ঠাকরে, RSS সমর্থন করেছিল জরুরি অবস্থা - সংবিধান হত্যা দিবস-এর নিন্দায় রাউথ

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in