UP: উত্তরপ্রদেশে বাড়িতে ঢুকে ছ’বছরের দলিত নাবালিকাকে ধর্ষণ সরকারি আধিকারিকের!

People's Reporter: ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরে। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম গজেন্দ্র সিংহ (৫৭)। বুলন্দশহরের শিকারপুর ব্লকের কৃষি উন্নয়ন আধিকারিক তিনি।
উত্তরপ্রদেশে ছ’বছরের নাবালিকাকে ধর্ষণ
উত্তরপ্রদেশে ছ’বছরের নাবালিকাকে ধর্ষণ ছবি - প্রতীকী
Published on

বাড়িতে ঢুকে ছ’বছরের দলিত নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠলো সরকারি আধিকারিকের বিরুদ্ধে। এমনকি বাড়িতে বেঁধে রাখা ছাগলের সঙ্গেও অস্বভাবিক ব্যবহারের করা হয়েছে বলে অভিযোগ। সম্প্রতি উত্তরপ্রদেশের এমনই এক ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যেই ওই সরকারি আধিকারিককে বরখাস্ত এবং গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরে। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম গজেন্দ্র সিংহ (৫৭)। বুলন্দশহরের শিকারপুর ব্লকের কৃষি উন্নয়ন আধিকারিক তিনি। গজেন্দ্র রসুলপুর গ্রামের বাসিন্দা। জানা গেছে, সোমবার সন্ধ্যায় বাড়িতে ঢুকে শিশুটিকে ধর্ষণ করেন ওই আধিকারিক।

শিশুর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, সরকারি কাজে প্রায়ই ওই গ্রামে যেতেন গজেন্দ্র। ওই ঘটনার দিন বাড়িতে ছিলেন না তাঁরা। বাড়িতে একাই ছিল ছ’বছরের মেয়েটি। প্রতিবেশী এক শিশুর সঙ্গে খেলছিল। অভিযোগ, সেই সময়ই বাড়িতে ঢুকে ধর্ষণ করা হয় ওই মেয়েটিকে।

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই ওই আধিকারিককে বরখাস্ত করা হয়েছে। এবং তাঁকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এবিষয়ে পুলিশের সিনিয়র সুপারিনটেন্ডেন্ট শ্লোক কুমার বলেছেন, ‘‘সোমবার বিকাল ৫টা নাগাদ মেয়েটির বাড়িতে প্রবেশ করেন গজেন্দ্র। তিনি মেয়েটির পরিবারকে আগে থেকেই চিনতেন, ফলে বাড়িতে ঢুকতে তাঁর কোনও অসুবিধা হয়নি। তার পরই শিশুটিকে ধর্ষণ করেন বলে অভিযোগ। উঠোনে বেঁধে রাখা ছাগলটির সঙ্গেও দুষ্কর্ম করেন অভিযুক্ত। পুলিশ তদন্ত চালাচ্ছে। যেহেতু ধৃত এক জন সরকারি আধিকারিক, তাই তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তও চালানো হবে। দ্রুত শাস্তির ব্যবস্থা করা হবে অভিযুক্তের।"

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও এই অপরাধের বিষয়ে জানানো হয়েছে। তিনি জেলাশাসককে মেয়েটির পরিবারের সঙ্গে দেখা করার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি, ওই পরিবারকে ৮ লক্ষ ২৫ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে রাজ্য সরকার।

উত্তরপ্রদেশে ছ’বছরের নাবালিকাকে ধর্ষণ
NIRF 2024: প্রকাশিত দেশের সেরা শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা, র‍্যাঙ্ক নামল যাদবপুর-কলকাতার
উত্তরপ্রদেশে ছ’বছরের নাবালিকাকে ধর্ষণ
মেয়েদের রাত দখলের কর্মসূচীতে যাবার ঘোষণা তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়ের, দলের অন্দরে শোরগোল

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in