Bihar: ভিআইপি প্রধান মুকেশ সাহানীর বাবাকে বাড়িতেই ধারালো অস্ত্র দিয়ে খুন! উদ্ধার ক্ষতবিক্ষত দেহ

People's Reporter: ভিআইপি বিজেপি-বিরোধী ইন্ডিয়া মঞ্চের অন্যতম সদস্য। এই ঘটনার তদন্তে ইতিমধ্যেই সিট (SIT) গঠনের নির্দেশ দিয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার।
জিতেন সাহানী
জিতেন সাহানীছবি সৌজন্যে এক্স হ্যান্ডেল
Published on

বিহারে নিজের বাসভবনে খুন হলেন বিকাশশীল ইনসান পার্টির (VIP) প্রধান মুকেশ সাহানীর বাবা জিতেন সাহানী। ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে বলেই পুলিশ সূত্রে খবর। এই ঘটনার তদন্তে ইতিমধ্যেই সিট (SIT) গঠনের নির্দেশ দিয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। ভিআইপি বিজেপি-বিরোধী ইন্ডিয়া মঞ্চের অন্যতম সদস্য।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। প্রশাসন সূত্রে খবর, বিহারের দ্বারভাঙার আফজলা পঞ্চায়েতে জিতেন সাহানীর বাড়ি। মুকেশদের পৈতৃক বাড়ি সেটি। ওই বাড়ি থেকেই আজ সকালে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। কারা এই নৃশংস কাজ করেছে তার তদন্ত শুরু হয়েছে।

পুলিশ আধিকারিক জগন্নাথ রেড্ডি জানান, তদন্ত চলছে। তদন্তের জন্য ৩ সদস্যের সিট (SIT) গঠন করা হয়েছে। খুনের কারণ এখনও জানা যায়নি। তবে দ্রুত অপরাধীদের ধরা হবে।

এই খুনের ঘটনায় নীতিশ কুমারের সরকারের সমালোচনায় সরব হয়েছে ইন্ডিয়া মঞ্চের আর এক সদস্য আরজেডি। আরজেডি মুখপাত্র শক্তি যাদব বলেন, 'বিহারে এসব কী হচ্ছে? খুনের খবর ছাড়া একটা দিনও কাটছে না। নির্বোধ সরকার ক্ষমতায় রয়েছে। প্রশাসন সম্পূর্ণ ভেঙে পড়েছে'।

কেন্দ্রীয় মন্ত্রী তথা এলজেপি (রামবিলাস) নেতা চিরাগ পাসওয়ান এই ঘটনার নিন্দা করে জানান, মুকেশ সাহানীর পরিবারের প্রতি সমবেদনা জানাই। দ্রুত অপরাধীরা ধরা পড়বে এবং তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, নিহত জিতেন সাহানীর ছেলে মুকেশ সাহানী রাজ্যের অন্যতম ওবিসি নেতা। বিহারের প্রাক্তন মন্ত্রীও তিনি। লোকসভা নির্বাচনের আগে তৈরি হওয়া বিজেপি বিরোধী ইন্ডিয়া জোটের অন্যতম সদস্য মুকেশ সাহানীর ভিআইপি। নির্বাচনে একসাথে প্রচার করেছিলেন তেজস্বী যাদব এবং মুকেশ সাহানী। মূলত ওবিসি ভোটব্যাঙ্কে বিশেষ প্রভাব রয়েছে এই বিকাশশীল ইনসান পার্টির। ঘটনার সময় বাড়িতে ছিলেন না মুকেশ সাহানী। গত কয়েক দিন ধরে মুম্বাইয়ে রয়েছেন তিনি। বাবার মৃত্যুর খবর পেয়েই তড়িঘড়ি বাড়ি ফিরেছেন তিনি।

জিতেন সাহানী
Kedarnath Temple: কেদারনাথ মন্দির থেকে ২২৮ কেজি সোনা গায়েব! চাঞ্চল্যকর অভিযোগ শঙ্করাচার্যর
জিতেন সাহানী
BJP: বারবার বিতর্ক তৈরি হয়েছে তাঁর নির্দেশ ঘিরে, এবার বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন বিচারপতি

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in