Haryana Election: 'এখন আমি কী করব?' - টিকিট না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন প্রাক্তন বিজেপি বিধায়ক

People's Reporter: এক সাক্ষাৎকারে কান্নায় ভেঙে পড়েন বিজেপির প্রাক্তন বিধায়ক শশীরঞ্জন পারমার। তিনি জানান, আমি আশা করেছিলাম আমার নাম থাকবে।
শশীরঞ্জন পারমার
শশীরঞ্জন পারমারছবি - সংগৃহীত
Published on

হরিয়ানা বিধানসভা নির্বাচনে টিকিট না পেয়ে প্রকাশ্যে কান্নায় ভেঙে পড়লেন বিজেপির প্রাক্তন বিধায়ক শশীরঞ্জন পারমার। কাঁদতে কাঁদতে বিজেপি নেতা বলেন, 'এখন আমার কী হবে?'।

হরিয়ানা নির্বাচনের আগে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে অস্বস্তিতে গেরুয়া শিবির। একের পর এক বিজেপি নেতা টিকিট না পাওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন। শশীরঞ্জন আশা করেছিলেন বিজেপির প্রার্থী তালিকায় তাঁর নাম থাকবে। কিন্তু কোথাও তাঁর নাম নেই। যার জেরে হতাশ হয়ে পড়েন ওই বিজেপি নেতা।

এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় কান্নায় ভেঙে পড়েন বিজেপির প্রাক্তন বিধায়ক শশীরঞ্জন পারমার। তিনি জানান, "আমি আশা করেছিলাম আমার নাম থাকবে। কোন ধরনের সিদ্ধান্ত এটা? আমার এখন কী হবে? আমার সঙ্গে এটা হবে কল্পনাও করতে পারিনি। অত্যন্ত দুঃখিত, হতাশ আমি"।

প্রার্থী তালিকায় নাম না থাকায় ওবিসি মোর্চার নেতা করণ দেব কম্বোজ রাজ্যের মুখ্যমন্ত্রী নয়াব সিং সাইনির সাথে হাত মেলাতে অস্বীকার করেন। সেই ভিডিয়োও ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, হরিয়ানা বিধানসভার ৯০ আসনেই আগামী ১ অক্টোবর নির্বাচন হওয়ার কথা ছিল। জনস্বার্থে সেই তারিখ পিছিয়ে ৫ অক্টোবর করা হয়। ফলপ্রকাশ হবে ৮ অক্টোবর। বর্তমানে এই রাজ্যে ক্ষমতায় রয়েছে এনডিএ জোট। গত নির্বাচনে বিজেপি জিতেছিল ৪০টি আসনে এবং কংগ্রেস জিতেছিল ৩১টি আসনে। তবে ২০২৪ লোকসভা নির্বাচিনে রাজ্যের ১০টি আসনের মধ্যে ৫টি আসনে জয়লাভ করে কংগ্রেস এবং বাকি ৫টিতে জেতে বিজেপি।

শশীরঞ্জন পারমার
Haryana Election: প্রার্থী তালিকায় বঞ্চিত, মুখ্যমন্ত্রীর সাথে হাত মেলাতে অস্বীকার বিজেপি নেতার
শশীরঞ্জন পারমার
UP: স্কুলের টিফিনে আমিষ নিয়ে আসার শাস্তি! নার্সারির পড়ুয়াকে বরখাস্ত করলেন অধ্যক্ষ

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in