Bihar: 'আপনি মহিলা, কিছুই বোঝেন না' - RJD বিধায়ককে বেনজরি আক্রমণ নীতিশ কুমারের!

People's Reporter: বিহারের মুখ্যমন্ত্রী বলেন, 'আপনি তো মহিলা। আপনি কিছুই বোঝেন না। কোথা থেকে যে চলে আসে, জীবনে কিছু করেছেন? তাই আমি এখন বলছি, আমার কথা চুপ করে শুনুন'।
নীতিশ কুমার
নীতিশ কুমারফাইল ছবি, সংগৃহীত
Published on

বিহার বিধানসভার মধ্যে 'নারীবিদ্বেষী' মন্তব্য করে বিতর্কে জড়ালেন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। আরজেডির মহিলা বিধায়কের উদ্দেশ্যে নীতিশ কুমার বলেন, "আপনি মহিলা, কিচ্ছু বোঝেন না"। যা নিয়ে নীতিশকে তীব্র আক্রমণ করেছেন আরজেডি নেতা তেজস্বী যাদব।

ঘটনাটি ঘটেছে বুধবার। বিহার বিধানসভার বাদল অধিবেশনে বক্তব্য রাখছিলেন নীতিশ কুমার। কিন্তু বিরোধীরা সংরক্ষণ নিয়ে বিক্ষোভ দেখাচ্ছিলেন। তখনই মাসাউরির মহিলা বিধায়ক রেখা পাসওয়ানের উদ্দেশ্যে বিতর্কিত মন্তব্য করেন নীতিশ।

বিহারের মুখ্যমন্ত্রী বলেন, 'আপনি তো মহিলা। আপনি কিছুই বোঝেন না। কোথা থেকে যে চলে আসে, জীবনে কিছু করেছেন? আমাদের সরকার মহিলাদের জন্য অনেক কিছু করেছে। মহিলাদের উন্নয়ন করছে আমাদের সরকার। তাই আমি এখন বলছি, আমার কথা চুপ করে শুনুন'।

দলীয় বিধায়কের পাশে দাঁড়িয়ে নীতিশকে আক্রমণ করেছেন তেজস্বী যাদব। সোশ্যাল মিডিয়ায় তেজস্বী লেখেন, "মহিলাদের বিরুদ্ধে অমার্জিত, অবাঞ্ছিত, অসভ্য এবং নিম্নমানের মন্তব্য করা মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের অভ্যাসে পরিণত হয়েছে। এটি রাজ্যের জন্য অত্যন্ত উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে"।

তিনি আরও লেখেন, "কয়েকদিন আগেই মুখ্যমন্ত্রী বিজেপির আদিবাসী মহিলা বিধায়কের সৌন্দর্য নিয়ে অশালীন মন্তব্য করেছিলেন। এখন তিনি দু'বারের তফসিলি জাতির মহিলা বিধায়ক রেখা পাসওয়ানকে নিয়ে মন্তব্য করেছেন। মাননীয় শ্রী নীতীশজি মহাবিশ্বের সর্বশ্রেষ্ঠ জ্ঞানী, ব্যাখ্যাকারী এবং সৃষ্টিকর্তা হয়ে উঠেছেন। তিনি ছাড়া কেউ কিছু জানেন না, কেউ কিছু বোঝেন না"।

নীতিশ কুমার
চ্যালেঞ্জের মুখে কঙ্গনার সাংসদ পদ! মান্ডির ভোট বাতিলের আর্জি হাইকোর্টে, অভিনেত্রীকে নোটিশ আদালতের
নীতিশ কুমার
Paris Olympic 24: ফিরে দেখা অলিম্পিক্স - ভারতের ১০ পদক জয়ের স্মরণীয় মুহূর্ত

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in