RG Kar Hospital Case: আরজি কর কাণ্ডে সোমবার ফের সিবিআই দফতরে সন্দীপ, তলব করা হয়েছে দেবাশিষকেও

People's Reporter: আর্থিক দুর্নীতির অভিযোগে রবিবার দিনভর সন্দীপ ঘোষের বেলেঘাটার বাড়িতে তল্লাশি চালায় সিবিআই।
সন্দীপ ঘোষ
সন্দীপ ঘোষফাইল ছবি
Published on

রবিবার দিনভর সন্দীপ ঘোষের বাড়িতে তল্লাশি চালিয়েছে সিবিআই আধিকারিকদের একটি টিম। এরপর সোমবার ফের সিবিআই দফতরে হাজিরা দিলেন আর জি করের প্রাক্তন অধ্যক্ষ। পাশাপাশি, এদিন নিজাম প্যালেসে তলব করা হয়েছে আর জি করের ফরেন্সিক কর্তা দেবাশিষ সোম এবং প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠকেও। রবিবারে তাঁদের বাড়িতেও তল্লাশি চালায় সিবিআই।

আর জি কর মেডিক্যাল কলেজে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের মামলার জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার প্রথম সন্দীপ ঘোষকে তলব করেছিল সিবিআই। কিন্তু সেদিন হাজিরা দেননি তিনি। এরপর শুক্রবার কার্যত রাস্তা থেকে তাঁকে তুলে নিয়ে যান সিবিআই আধিকারিকরা। তারপর থেকে টানা দশ দিন পরপর সিজিওতে হাজিরা দিলেন তিনি।

অন্যদিকে, আর জি কর মেডিক্যাল হাসপাতালে একাধিক আর্থিক দুর্নীতির অভিযোগ তুলে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন প্রাক্তন অতিরিক্ত সুপার আখতার আলি। সেই মামলায় শনিবার এফআইআর করে সিবিআই। রবিবার সকাল পৌনে ৭টায় সন্দীপের বেলেঘাটার বাড়িতে যায় সিবিআইয়ের একটি দল। ডাকাডাকির পর ৮টা নাগাদ তারা ভিতরে ঢুকতে পারে। এরপর দুপুরের দিকে আরও একদল আধিকারিক সন্দীপের বাড়িতে যান। দীর্ঘ তল্লাশির পর রাতে বেলেঘাটার বাড়ি থেকে বেরিয়ে যায় সিবিআই।

এছাড়া রবিবার আরও আরজি কর হাসপাতালের একাধিক শীর্ষ কর্তাদের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। ফরেন্সিক কর্তা দেবাশিষের কেষ্টপুরের বাড়িতে যায় সিবিআই। কয়েক ঘণ্টা সেখানে তল্লাশি চালানো হয়। পাশাপাশি, এদিন প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠের এন্টালির বাড়িতেও তল্লাশি চালায় সিবিআই।

সোমবার তাঁদেরকেই সিবিআই দফতরে তলব করা হয়।

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in