SFI-DYFI: শ্যামবাজারে বামেদের অবস্থান মঞ্চে চালু হল বিকল্প স্বাস্থ্যকেন্দ্র

People's Reporter: শুক্রবারই এই পরিষেবা চালু হয়েছে। উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক ডাক্তার ফুয়াদ হালিম, ডায়েটেশিয়ান শর্মিষ্ঠা ঘোষাল সহ অন্যান্য চিকিৎসকরা।
বামেদের বিকল্প স্বাস্থ্যকেন্দ্র
বামেদের বিকল্প স্বাস্থ্যকেন্দ্রছবি - DYFI-র ফেসবুক পেজ
Published on

আরজি কর কাণ্ডে বিচার চেয়ে শ্যামবাজারে ধর্না দিচ্ছে বাম ছাত্র, যুব ও মহিলা সংগঠন। এবার সেই মঞ্চে অস্থায়ী স্বাস্থ্যকেন্দ্র চালু করে সাধারণ মানুষকে সেবাদানের কর্মসূচি চালু করল SFI-DYFI-AIDWA

বামেদের তরফ থেকে জানানো হয়েছে, শ্যামবাজারের অবস্থান মঞ্চে প্রতিদিন সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত বিকল্প স্বাস্থ্যকেন্দ্র চলবে। পিপলস রিলিফ কমিটির সহযোগিতায় এই স্বাস্থ্যকেন্দ্র চালু করা হয়েছে।

শুক্রবারই এই পরিষেবা চালু হয়েছে। উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক ডাক্তার ফুয়াদ হালিম, ডায়েটেশিয়ান শর্মিষ্ঠা ঘোষাল সহ অন্যান্য চিকিৎসকরা। প্রথম দিনেই বহু মানুষ এসেছিলেন পরিষেবা নিতে এই বিকল্প স্বাস্থ্যকেন্দ্রে।

আরজি কর কাণ্ডের বিচারের দাবিতে গত ৩ সেপ্টেম্বর রাজাবাজার থেকে শ্যামবাজার পর্যন্ত মহামিছিল করে বামফ্রন্ট। আরজি কর পর্যন্ত মিছিল যাওয়ার কথা থাকলেও শ্যামবাজারেই পুলিশ মিছিল আটকে দেয়। সেখানে বসেই বিক্ষোভ দেখাতে থাকেন বাম কর্মী সমর্থকরা। অবস্থান শুরু করেন মীনাক্ষী মুখার্জি, দীপ্সিতা ধর সহ অন্যান্য নেতৃত্ব। তারপর থেকেই শ্যামবাজার মেট্রো স্টেশনের সামনে অবস্থান করছে বাম ছাত্র-যুব ও মহিলা সংগঠন।

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in