RG kar Case: সিবিআই দপ্তরে পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষ, আরজি কর-কাণ্ডে জেরার জন্য তলব

People's Reporter: এদিন নির্ধারিত সময়ের আগেই সিবিআই দপ্তর সিজিওতে পৌঁছান নির্মল ঘোষ। উল্লেখ্য, নির্মল ঘোষ নির্যাতিতার এলাকার তৃণমূল বিধায়ক।
নির্মল ঘোষ
নির্মল ঘোষ ছবি - নির্মল ঘোষের ফেসবুক পেজ
Published on

আর জি কর মামলায় এবার সিবিআই তলব করল পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষকে। সোমবার সকাল ১১ টার মধ্যে সিজিওতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। সেই মতো এদিন নির্ধারিত সময়ের আগেই সিবিআই দপ্তর সিজিওতে পৌঁছান নির্মল ঘোষ।

উল্লেখ্য, নির্মল ঘোষ নির্যাতিতার এলাকার তৃণমূল বিধায়ক। ঘটনার দিন অর্থাৎ গত ৯ আগষ্ট নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে আর জি করে গিয়েছিলেন তিনি। মূলত বিধায়কের বয়ান রেকর্ড করতে তাঁকে আজ সিজিওতে তলব করেছে সিবিআই বলেই মনে করা হচ্ছে।

ঘটনার দিন সংবাদ মাধ্যমে নির্মল ঘোষ জানিয়েছিলেন, ‘‘আমাদের লক্ষ্য মূল অপরাধীকে ধরা। সকলে তার জন্য চেষ্টা করছেন। সিপি-সহ পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা এসেছেন। প্রশাসনিক কর্তারাও আছেন। একটি নৃশংস ঘটনা ঘটেছে। কর্তব্যরত চিকিৎসককে নৃশংস ভাবে খুন করা হয়েছে। বিচার সুনিশ্চিত করার জন্য আমাদের তরফ থেকে যা করার করছি। ক্যামেরার সামনেই যা হওয়ার হচ্ছে।’’

উল্লেখ্য, কলকাতা হাইকোর্টের নির্দেশে আর জি কর মেডিক্যাল কলেজে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার তদন্ত করছে সিবিআই। এই মামলায় ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং টালা থানার ওসি অভিজিৎ মণ্ডলকে। বর্তমানে তাঁরা সিবিআই হেফাজতে রয়েছেন।

অন্যদিকে, এই মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাস, অভীক দে, টালা থানার এসআইকে। নির্যাতিতার ময়নাতদন্ত করেছিলেন যে চিকিৎসক, সেই অপূর্ব বিশ্বাসকেও জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। এবার তলব করা হল পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষকে।

আর জি কর মামলাটি এখন সুপ্রিম কোর্টের বিচারাধীন রয়েছে। আগামী ২৭ সেপ্টেম্বর এই মামলার পরবর্তী শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু জানা যাচ্ছে ওইদিন এই মামলার শুনানি হবে না। পরিবর্তে ১ অক্টোবর এই মামলার শুনানি হবে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের বেঞ্চে।

নির্মল ঘোষ
ইউনেস্কো হেরিটেজ সাইটে জায়গা করে নিয়েছে রাজ্যের তিনটি স্থান, ঐতিহ্যে ঘেরা জায়গায় ঘুরে আসুন এই ছুটিতে

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in