আশ্রমে ঢুকে সন্ন্যাসীকে শারীরিক নিগ্রহ! বিজেপি সাংসদ অনন্ত মহারাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের

People's Reporter: সিতাইয়ের বাসিন্দারা বেশ কিছুক্ষণ রাস্তা অবরোধ করেন। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান। তাঁদের দাবি গ্রেফতার করতে হবে বিজেপি সাংসদ অনন্ত মহারাজকে।
অনন্ত মহারাজ
অনন্ত মহারাজফাইল ছবি
Published on

আশ্রমের মধ্যে সন্ন্যাসীকে মারধরের অভিযোগে বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিজেপি সাংসদের উপর রীতিমতো ক্ষোভে ফুঁসছেন কোচবিহারের সিতাইয়ের বাসিন্দারা। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অনন্ত মহারাজ।

স্থানীয় বাসিন্দাদের দাবি ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায়। সিতাইয়ের রামকৃষ্ণ বিবেকানন্দ সেবা আশ্রমে যান অনন্ত মহারাজ। সেখানে ধর্মীয় রীতি নিয়ে আশ্রমের সন্ন্যাসী বিজ্ঞানানন্দ তীর্থের সাথে বচসায় জড়ান অনন্ত মহারাজ। তারপরই ওই সন্ন্যাসীকে মারধরের অভিযোগ ওঠে।

বিজ্ঞানানন্দ তীর্থ অভিযোগ করেন, অনন্ত মহারাজের সঙ্গীরা আশ্রমে এসে আমার সঙ্গে দুর্ব্যবহার করেন। শুধু তাই নয় এখানকার বাসিন্দাদের সাথেও খারাপ আচরণ ও কটূক্তি করেন।

সিতাইয়ের বাসিন্দারা বেশ কিছুক্ষণ রাস্তা অবরোধ করেন এই ঘটনার প্রতিবাদে। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান। তাঁদের দাবি গ্রেফতার করতে হবে বিজেপি সাংসদ অনন্ত মহারাজকে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন অনন্ত মহারাজ। পাল্টা তিনি বলেন, "আশ্রম পরিদর্শন করার সময় আমি ওই সন্ন্যাসীকে তাঁর নাম, পরিচয় এবং শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলাম। কিন্তু তিনি রাগ দেখিয়ে উত্তর দিতে অস্বীকার করেন। কোনও শারীরিক নিগ্রহের ঘটনা ঘটেনি। আমি চলে যাওয়ার পর তিনি স্থানীয় কয়েকজনকে বিভ্রান্ত করে পথ অবরোধ করেন। আমার সহকারীরা তাঁর সাথে বা আশ্রমে কোনও ব্যক্তির সাথে খারাপ ব্যবহার করেনি। এই অভিযোগগুলি সম্পূর্ণ ভিত্তিহীন"।

এই ঘটনাকে কেন্দ্র করে সুর চড়িয়েছেন তৃণমূল বিধায়ক তথা রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। তিনি বলেন, পুলিশের উচিত বিজেপি সাংসদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেওয়া।

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in