Hoogly: পোস্ট অফিসে বিক্রি হচ্ছে গঙ্গাজল, মোবাইল-আধার লিঙ্ক করাতে গেলে কিনতেই হবে গ্রাহকদের!

গ্রাহকদের অভিযোগ, আধার কার্ডের সাথে মোবাইল নাম্বার সংযুক্তিকরণ করতে গেলে অতিরিক্ত ৩০ টাকা দিয়ে ২৫০ মিলিলিটার গঙ্গাজলের বোতল কিনতে বাধ‍্য করছেন পোস্টমাস্টার।
পোস্ট অফিসে বিক্রি হচ্ছে গঙ্গাজল
পোস্ট অফিসে বিক্রি হচ্ছে গঙ্গাজলপ্রতীকী ছবি সংগৃহীত
Published on

ডাকঘরে আধার কার্ডের সঙ্গে মোবাইল নম্বর লিঙ্ক করাতে গেলে কিনতেই হবে গঙ্গাজল। এমনই অভিযোগ উঠলো হুগলির পোলবার এক পোস্ট অফিসের পোস্টমাস্টারের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে। পিপলস্ রিপোর্টার এই ভিডিওর সত‍্যতা যাচাই করেনি।

ভাইরাল হওয়া ভিডিও অনুযায়ী ঘটনাটি ঘটেছে পোলবার মালিপাড়া গ্রামের পোস্ট অফিসে। গ্রাহকদের অভিযোগ, আধার কার্ডের সাথে মোবাইল নাম্বার সংযুক্তিকরণ করতে গেলে অতিরিক্ত ৩০ টাকা দিয়ে ২৫০ মিলিলিটার গঙ্গাজলের বোতল কিনতে বাধ‍্য করছেন পোস্টমাস্টার। ভিডিওতে এক গ্রাহকের উদ্দেশ্যে পোস্টমাস্টারকে বলতে দেখা যায়, "৩০ টাকা না দিলে আধার কার্ড দেব না। গঙ্গাজল নিতেই হবে।"

এই নিয়ে পোস্টমাস্টারের সাথে তুমুল বচসায় জড়ান গ্রাহক। শেষ পর্যন্ত ওই গ্রাহক গঙ্গাজল নিতে রাজি হলেও রসিদ দাবি করেন। কিন্তু তা দিতে অস্বীকার করেন পোস্ট মাস্টার। অন‍্যান‍্য গ্রাহকরাও বিষয়টির প্রতিবাদ করেন।

এই ঘটনার কথা জানাজানি হতেই হুগলি জেলার মুখ‍্য ডাকঘরের তরফ থেকে বলা হয়, ডাকঘর থেকে গঙ্গাজল বিক্রি করা হচ্ছে। মুখ‍্য দপ্তরে থেকেই তা বিক্রির জন্য পাঠানো হয়েছে। তবে তা কিনতে গ্রাহকদের বাধ‍্য করা হচ্ছে না।

পোস্ট অফিসে বিক্রি হচ্ছে গঙ্গাজল
BJP-র সঙ্গে জোটে থেকে ২৫ বছর নষ্ট হয়েছে, দাবি উদ্ধব ঠাকরের - ধর্মনিরপেক্ষ জোটে স্বাগত জানাল NCP

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in