জাঙ্গিপাড়ায় নিহত নাবালিকার বাড়িতে CPIM নেতৃত্ব, দোষীদের কঠোর শাস্তির দাবি জানালেন

জাঙ্গিপাড়ায় নিহত নাবালিকার বাড়িতে গেলেন সিপিআইএম নেতৃত্ব। শনিবার হুগলির জাঙ্গিপাড়ার শ্রীহট্ট এলাকার একটি ঝিল থেকে উদ্ধার হয় ওই নাবালিকার মৃতদেহ। দশমীর রাত থেকে নিখোঁজ ছিল ওই নাবালিকা।
জাঙ্গিপাড়ায় নিহত নাবালিকার বাড়িতে CPIM নেতৃত্ব
জাঙ্গিপাড়ায় নিহত নাবালিকার বাড়িতে CPIM নেতৃত্বছবি সৌজন্যে CPIM ওয়েস্ট বেঙ্গল পেজ
Published on

জাঙ্গিপাড়ায় নিহত নাবালিকার বাড়িতে গেলেন সিপিআইএম নেতৃত্ব। শনিবার হুগলির জাঙ্গিপাড়ার শ্রীহট্ট এলাকার একটি ঝিল থেকে উদ্ধার হয় ওই নাবালিকার মৃতদেহ। দশমীর রাত থেকে নিখোঁজ ছিল ওই নাবালিকা। তার পরিবারের অভিযোগ তাকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

রবিবার বিকেলে হুগলি জেলা সিপিআইএম সম্পাদক দেবব্রত ঘোষের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নাবালিকার পরিবারের সাথে দেখা করেন। সেখান থেকে জাঙ্গিপাড়া থানায় যান প্রতিনিধি দল। সঠিক তদন্ত করে দোষীদের কঠোর শাস্তির দাবি তুলেছেন সিপিআইএম নেতৃত্ব।

সিপিআইএম ছাড়াও কংগ্রেস ও বিজেপির প্রতিনিধি দলও এদিন যান। রবিবার সকালে প্রথমে কংগ্রেসের একটি প্রতিনিধি দল নিহত নাবালিকার পরিবারের সাথে দেখা করার জন্য কৃষ্ণপুর গ্রামে যান। যদিও গ্রামবাসীদের বাধার মুখে পড়ে গ্রামে ঢুকতে না পেরে ফিরে যান তাঁরা। এরপর দুপুরে পৃথক পৃথকভাবে সিপিআইএম এবং বিজেপির প্রতিনিধি দল গ্রামে যান। এঁরা নাবালিকার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। তবে নির্যাতিতার পরিবারের তরফ থেকে বলা হয়েছে, তাঁরা এই ঘটনায় কোনও রাজনীতি চাইছেন না। তাঁরা কেবল দোষীদের শাস্তি চান।

অন্যদিকে, পরিবার সূত্রে জানা গেছে, নাবালিকাটি যখন নিখোঁজ হয় তখন তার সাথে একটি সাইকেল ছিল। পুলিশ এই সাইকেল খুঁজছে এখন। গ্রামবাসীদের বিক্ষোভের জেরে পুলিশ-কুকুর নিয়েও তল্লাশি চালানো হয়েছে এলাকায়। হুগলির গ্রামীণ পুলিশ সুপার জানিয়েছেন, ময়নাতদন্তের সম্পূর্ণ রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যাবে না। তবে পুরো বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

জাঙ্গিপাড়ায় নিহত নাবালিকার বাড়িতে CPIM নেতৃত্ব
Hyderabad Minor Gang-raped: গাড়ির মধ্যে নাবালিকাকে গণধর্ষণ, অভিযুক্ত বিধায়ক-নেতার নাবালক পুত্ররা
জাঙ্গিপাড়ায় নিহত নাবালিকার বাড়িতে CPIM নেতৃত্ব
Uttar Pradesh: মৈনপুরীতে ধর্ষিতা নাবালিকার গায়ে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যা

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in