TMC: 'সৌজন্যের নামে আদিখ্যেতা করি না...' - আরজি কর কাণ্ডের মাঝেই দেবকে কটাক্ষ কুণালের

People's Reporter: একদিকে আরজি কর কাণ্ড নিয়ে গোটা রাজ্য উত্তাল অন্যদিকে হাসপাতালের ডায়ালিসিস বিভাগের উদ্বোধকের নাম পরিবর্তন নিয়ে দুই নেতার 'অনলাইন-দ্বন্দ্ব' প্রকাশ্যে।
TMC: 'সৌজন্যের নামে আদিখ্যেতা করি না...' - আরজি কর কাণ্ডের মাঝেই দেবকে কটাক্ষ কুণালের
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন
Published on

আরজি কর কাণ্ডের মাঝেই ফের প্রকাশ্যে দেবকুণাল ঘোষের দ্বন্দ্ব। ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালের ডায়ালিসিস বিভাগের উদ্বোধনের ফটকে দেবের নাম থাকা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন কুণাল ঘোষ। পাল্টা তৃণমূল নেতাকে জবাব দিয়েছেন দলীয় সাংসদ দেব।

একদিকে আরজি কর কাণ্ড নিয়ে গোটা রাজ্য উত্তাল অন্যদিকে হাসপাতালের ডায়ালিসিস বিভাগের উদ্বোধকের নাম পরিবর্তন নিয়ে দুই নেতার 'অনলাইন-দ্বন্দ্ব' প্রকাশ্যে। এই দুয়ের জেরে বেশ অস্বস্তিতে পড়েছে রাজ্যের শাসক দল।

শনিবার সকালে কুণাল ঘোষ এক্স মাধ্যমে দুটি ছবি পোস্ট করেন। দুটি ছবিই ঘাটাল সুপার স্পেসালিটি হাসপাতালের ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন ফলক, একটিতে মুখ্যমন্ত্রীর নাম, অপরটিতে সাংসদ দেবের নাম। ছবি দিয়ে কুণাল ঘোষ অভিযোগ করেন, "১২ মার্চ ভার্চুয়ালি ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করেছিলেন স্বয়ং মমতা ব্যানার্জি। স্থানীয় কর্তাব্যক্তিরাও ছিলেন। এবার ৪ সেপ্টেম্বর ঐ একই ইউনিটের উদ্বোধন করলেন সাংসদ দেব। উদ্বোধক হিসেবে CM-র নাম পাল্টে MP, সুপারস্টার একেই বলে। এলাকার মানুষ তো অবাক!! অভিনন্দন দেব"।

কুণাল ঘোষকে পাল্টা জবাব দেন ঘাটালের সাংসদ। এক্স মাধ্যমে কুণালের উদ্দেশ্যে তিনি লেখেন, আমি দিদিকে অনুরোধ করেছিলাম ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস এবং সিটি স্ক্যান মেশিনের জন্য, সেটা দিদি মার্চ মাসে ভার্চুয়ালি ঘোষণা করেন। এক সপ্তাহ আগে মেশিনগুলো আসে, হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধে আমি এই মেশিনগুলো উদ্বোধন করি যাতে সাধারণ মানুষ ঘাটাল হাসপাতালের এই ডায়ালিসিস পরিষেবার ব্যাপারে জানতে পারে।"

তিনি আরও লেখেন, "আমার মনে হয় এর ফলে কোনো মুখ্যমন্ত্রী, সাংসদ, সুপারস্টার বা মুখপাত্র নয়, সাধারণ মানুষ উপকৃত হবে। শেষে একটাই কথা বলব, আমরা যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, তাতে তথ্য যাচাই না করে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য না করাই ভালো"।

দেবের মন্তব্যের পর ফের এক্স মাধ্যমে দেবের উদ্দেশ্যে কুণাল ঘোষ লেখেন, "দিদি যে ভার্চুয়ালি উদ্বোধন করেছিলেন, সেটা ছবিতেই স্পষ্ট। উদ্বোধন দুবার হয় না। দুটো যন্ত্র এলেও হয় না। আর চলতি পরিস্থিতির কথা যদি বলো, আমরা সৈনিকরা বিষপান করেও লড়ছি, অপ্রিয় হচ্ছি। যারা দল, সরকারকে গালমন্দ করছে, পেশা ও সৌজন্যের নামে তাদের সঙ্গে আদিখ্যেতা করি না"।

এরপর এই প্রসঙ্গে দেব আর কোনও মন্তব্য না করলেও, একটি গণেশ মূর্তির ছবি পোস্ট করে তিনি লেখেন, "ভগবান আমাদের সবাইকে সৎবুদ্ধি দিক।"

TMC: 'সৌজন্যের নামে আদিখ্যেতা করি না...' - আরজি কর কাণ্ডের মাঝেই দেবকে কটাক্ষ কুণালের
RG Kar Case: 'বিচারহীন একমাস!' - পুলিশ কমিশনারের অপসারণের দাবিতে ৯ সেপ্টেম্বর লালবাজার অভিযান CPIM-র

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in