WB Panchayat Polls: ব্যারাকপুরে তৃণমূল প্রার্থীকে বেধড়ক মার! অভিযোগ সিপিআইএম-র বিরুদ্ধে

তৃণমূলের অভিযোগ, গতকাল সন্ধ্যায় মোহনপুর পঞ্চায়েতের ১৯ নম্বর আসনের তৃণমূল প্রার্থী সাজ্জাদ মণ্ডল ভোটের স্লিপ বিলি করছিলেন। সেই সময় আচমকাই তাঁর ওপর চড়াও হয় সিপিআইএম ও বিজেপি কর্মী সমর্থকরা।
আক্রান্ত তৃণমূল প্রার্থী
আক্রান্ত তৃণমূল প্রার্থীছবি - নিজস্ব
Published on

শনিবার পঞ্চায়েত নির্বাচন। কিন্তু রাজনৈতিক হিংসার বিরাম নেই। ব্যারাকপুরে তৃণমূল প্রার্থীকে মারধরের অভিযোগ উঠলো সিপিআইএম-র বিরুদ্ধে। যদিও এই অভিযোগ মিথ্যা বলে দাবি বামেদের।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের মোহনপুর অঞ্চলে। তৃণমূলের অভিযোগ, গতকাল সন্ধ্যায় মোহনপুর পঞ্চায়েতের ১৯ নম্বর আসনের তৃণমূল প্রার্থী সাজ্জাদ মণ্ডল ভোটের স্লিপ বিলি করছিলেন। সেই সময় আচমকাই তাঁর ওপর চড়াও হয় সিপিআইএম সমর্থকরা। সাথে কয়েকজন বিজেপি কর্মীও ছিলেন। ব্যাপক মারধর করা হয় তৃণমূল প্রার্থীকে। রক্তাক্ত অবস্থায় ওই প্রার্থীকে উদ্ধার করে ব্যারাকপুর বি এন বোস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন আক্রান্ত তৃণমূল প্রার্থী।

রাজ্যের সেচ মন্ত্রী পার্থ ভৌমিক বলেন, "আমাদের প্রার্থীকে একা পেয়ে সিপিআইএম ও বিজেপি মিলে মারধর করেছে। এখানকার বাম নেতা সুমন বন্দ্যোপাধ্যায় প্রচার করেছিল ঝান্ডার নীচে ডান্ডা রাখা থাকবে। আর সেটাই বের করে এখন দেখাচ্ছে। আমরা গোটা ঘটনা পুলিশকে জানিয়েছি। ডি এম সাহেবকেও জানাবো।"

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বামেরা। বাম নেত্রী গার্গী চট্টোপাধ্যায়ের দাবি, "সুমন বন্দ্যোপাধ্যায় অত্যন্ত ভালো ও শিক্ষিত ব্যক্তি। তিনি এমন কাজ কখনও করবেন না। আসলে সুমন বাবুর মতো মানুষ যদি ভোটারদের সামনে থাকেন, বুথে বুথে যান তাহলে তৃণমূল জিততে পারবে না। তাই সুমন বন্দ্যোপাধ্যায়কে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা হচ্ছে। প্রশাসনের কাছে আবেদন করছি তারা যেন সত্যিটা খুঁজে বের করেন। অযথা সুমন বাবুর মতো প্রতিষ্ঠিত মানুষকে সমস্যায় না ফেলা হয় যেন।"

আক্রান্ত তৃণমূল প্রার্থী
পঞ্চায়েতের ফলপ্রকাশের পর আরও ১০ দিন রাজ্যে থাকবে কেন্দ্রীয় বাহিনী, নির্দেশ হাইকোর্টের
আক্রান্ত তৃণমূল প্রার্থী
Saayoni Ghosh: হাজিরা এড়িয়ে অসম্পূর্ণ নথি জমা সায়নী ঘোষের! অসন্তুষ্ট ইডি

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in